মেনু নির্বাচন করুন
নোটিশ

শেখ হাসিনা বিশেষ উদ্যোগ ও বিজয়ফুল উৎসবের অডিও-ভিজুয়্যাল (টিভিসি) জেলা ও উপজেলা পর্যায়ে প্রচার

ফাইল

afb4dbbc909c3da3427698d70ff03fbe.pdf afb4dbbc909c3da3427698d70ff03fbe.pdf


ছবি


Publish Date

২০১৮-১০-২৩

Archive Date

২০১৮-১১-৩০

বিস্তারিত

সরকার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ রূপকল্প ২০২১ বাস্তবায়নে সকল স্তরেই তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহারের ‌ওপর বিশেষ গুরুত্বারোপ করা হয়েছে। এ লক্ষ্যে শিক্ষা, জীবন-জীবিকা,মানব উন্নয়ন, প্রশিক্ষণসহ বিভিন্ন জনসচেতনতামূলক অনুষ্ঠান নির্মাণ ও সম্প্রচারের পাশাপাশি সরকারের সকল মন্ত্রণালয় ও অধিদপ্তরের গৃহীত বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সম্পর্কে জনসাধারণকে অবহিতকরণ এবং দক্ষতা উন্নয়নে বিভিন্ন শিক্ষামূলক অনুষ্ঠান নির্মাণ ও সম্প্রচারে কাজ করছে এটুআই প্রোগ্রামের হিউম্যান ডেভেলপমেন্ট মিডিয়া (এইচডি মিডিয়া)। 


এরই অংশ হিসাবে শেখ হাসিনা বিশেষ উদ্যোগের ওপর নির্মিত ১০টি অডিও-ভিজুয়্যাল বিটিভিসহ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে শীঘ্রই প্রচার করা হবে সেই সাথে অনলাইনে ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়ও প্রচার করা হবে। 

২। মহান বিজয় দিবস উপলক্ষে নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনা, উপলব্ধি এবং সংগ্রামী ইতিহাস জানাবার উদ্দেশ্যে দ্বাদশ শ্রেণি পর্যন্ত সকল শিক্ষা প্রতিষ্ঠানে ‘বিজয় ফুল’ তৈরি প্রতিযোগিতা ও বিজয় ফুল উৎসবের আয়োজন করাহয়েছে। এ উপলক্ষে এইচডি মিডিয়া বিজয় ফুল থিম সঙ ও মিউজিক ভিডিও নির্মাণ করেছে। বিজয় ফুল নির্মাণ কৌশল নিয়ে ভিডিও প্রযোজনা নির্মাণ করেছে বাংলাদেশ টেলিভিশন।  

৩। এছাড়া এইচডি মিডিয়ার ফেসবুক পেইজ (https://www.facebook.com/human.development.media/) এর মাধ্যমে প্রতিনিয়ত সরকার গৃহীত বিভিন্ন উন্নয়নমুলক কর্মকাণ্ড সম্পর্কিত কনটেন্ট আপলোড করা হচ্ছে। আপনার দায়িত্বে থাকা জেলা/উপজেলার ফেসবুক পেইজ থেকে হিউম্যান ডেভেলপমেন্ট ফেসবুক পেইজ এ লাইক ও ফলোয়িং দিয়ে কানেক্ট থাকার পাশাপাশি প্রতিদিনের আপলোডকৃত পোস্ট (ভিডিও/টেক্সট/গ্রাফিক্স) শেয়ার করার মাধ্যমে জেলা ও উপজেলা পর্যায়ে জনসাধারণের কাছে তথ্য পৌঁছানোর অনুরোধ করা হলো।


Share with :

Facebook Twitter